IPL GUJRAT VS MUMBAI

শুভমান গিলের দাপটে উড়ে গেল মুম্বই,
আইপিএল ফাইনালে গুজরাত

খেলা

Ipl 2023 Gujarat Titans vs Mumbai Indians Shubman Gill Mohit Sharma gt vs mi qualifier 2 gt vs mi 2023 ipl 2023 live score ipl 2023 news bangla ipl 2023 news update ipl 2023 news today ipl 2023 news update bengali news

আইপিএলের (IPL 2023) দ্বিতীয় কোয়ালিফায়ারে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) হারিয়ে ফাইনালে পৌঁছে গেল গুজরাত টাইটানস (Gujarat Titans)। বৃষ্টির জন্য খেলা কিছুটা দেরিতে শুরু হয়।

টসে জিতে বোলিং-এর সিদ্ধান্ত নেয় রোহিত শর্মার মুম্বই। প্রথমে ব্যট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৩৩ রান তোলে গুজরাত। বলা যেতে পারে, রানের পাহাড়। শুভমান গিল (Shubman Gill) ৬০ বলে ১২৯ রানের বিধ্বংসী ইনিংস উপহার দেন। তিনি ১০টি ছয় এবং ৭টি চার সহ শতরান সম্পূর্ণ করেন। সেইসঙ্গে, তাঁর স্ট্রাইকরেট ছিল ২১৫.০০। গিলকে যোগ্য সঙ্গত দেন সাই সুদর্শন (Sai Sudharsan) এবং অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। 

সুদর্শন খেলেন ৩১ বলে ৪৩ রানের ইনিংস এবং পান্ডিয়া করেন ১৩ বলে ২৮ রান। 

 

জবাবে ব্যাট করতে নেমে, প্রথম থেকেই বিপাকে পড়ে মুম্বই। মাত্র ১৮.২ ওভারে, ১৭১ রানেই শেষ যায় তাঁদের ইনিংস। সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) লড়াকু ইনিংস খেলেন, তিনি করেন ৩৮ বলে ৬১ রান। অন্যদিকে, তিলক ভার্মা (Tilak Varma) করেন ১৪ বলে ৪৩ রান। মুম্বই ইন্ডিয়ান্সের বাকি ব্যাটিং লাইনআপ পুরো তাসের ঘরের মতো ভেঙে পড়ে। 

গুজরাতের হয়ে একাই ৫ উইকেট নেন মোহিত শর্মা (Mohit Sharma)। অন্যদিকে, ২টি করে উইকেট পান মহম্মদ শামি (Mohammed Shami) এবং রশিদ খান (Rashid Khan)। 

মুম্বই ইন্ডিয়ান্সকে ৬২ রানে হারিয়ে আইপিএল ফাইনালে পৌঁছে গেল গুজরাত টাইটানস।

Comments :0

Login to leave a comment