CPI(M) KOLKATA

যাদবপুরে দুর্নীতির বিরুদ্ধে গণস্বাক্ষর সংগ্রহ অভিযান, উপস্থিত জেলা নেতৃত্ব

কলকাতা

CPIM BJP RSS TMC WEST BENGAL POLITICS BENGALI NEWS

সিপিআই(এম)'র ডাকে রাজ্য জুড়ে এইমুহূর্তে চলছে গণস্বাক্ষর সংগ্রহ অভিযান। রবিবার সকালে কলকাতা জেলা কমিটির অন্তর্গত যাদবপুর এরিয়া কমিটির অন্তর্গত বিজয়গড় অঞ্চলেও চলল এই কর্মসূচি।

গোটা রাজ্যের শিক্ষা ব্যাবস্থা সহ একাধিক বিষয়ে লাগামহীন দুর্নীতির প্রতিবাদে এবং নিয়োগ দুর্নীতির তদন্তে অহেতুক টালবাহানা না করে, দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে এই ক্যাম্পেইন। শুধু তাই নয়, যেভাবে টাকার বিনিময়ে সিট বিক্রি হয়েছে এবং যারা এই পাহাড়প্রমাণ দুর্নীতির সঙ্গে জড়িত, তাদের সকলকে গ্রেফতার করে মুখোশ খুলতে হবে। এই সমস্ত দাবির সঙ্গেই, আরএসএস-বিজেপি এবং তৃনমূলের গোপন আঁতাত ধ্বংস করতেও এই কর্মসূচির ডাক দেওয়া হয়েছে। দিনের পর দিন যেসমস্ত যোগ্য চাকরিপ্রার্থীরা রাস্তায় বসে আন্দোলন করছেন, অবিলম্বে তাঁদের নিয়োগ করতে হবে। এই বার্তা নিয়ে মানুষের বাড়ি বাড়ি প্রচার, জনসংযোগ এবং গণস্বাক্ষর সংগ্রহ অভিযান সম্পন্ন হল যাদবপুরে।

পথচলতি মানুষজন, ফ্ল্যাটের বাসিন্দা কিংবা পাড়ার বিভিন্ন বাড়ি থেকে বেরিয়ে এসে বহু মানুষ এদিন সই করেন। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিআই(এম) কলকাতা জেলার সম্পাদকমণ্ডলীর সদস্য  কৌস্তভ চ্যাটার্জী, সিপিআই(এম) কলকাতা জেলা কমিটির সদস্য  অঞ্জন চক্রবর্তী এবং সিপিআই(এম) যাদবপুর এরিয়া কমিটির সম্পাদক  বিষ্ণু ঘটক সহ আঞ্চলিক নেতৃবৃন্দ। সেইসঙ্গে, ছাত্র, যুব এবং মহিলা কমরেডদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো।

Comments :0

Login to leave a comment