Tiijala Accident

তিলজলায় তেলের ট্যাঙ্কার পড়ে ২ শ্রমিকের মৃত্যু

কলকাতা

Tiijala Accident


তিলজলায় ট্যাঙ্কারের তেল মাপতে গিয়ে দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হলো। নিহত ওই দুই শ্রমিকের নাম লোকনাথন (৩৩) এবং কার্তিক হালদার (৪৩)। ঠিক কীভাবে এই মারাত্মক দুর্ঘটনাটি ঘটলো তা খতিয়ে দেখছে পুলিশ। 
প্রাথমিকভাবে জানা গেছে, শনিবার দুপুরে তামিলনাড়ু থেকে নিম তেল ভর্তি একটি ট্যাঙ্কার এসেছিলো ৭ নম্বর তিলজলা রোডে একটি সাবান তৈরির কারখানায়। কারখানাটির নাম ভিভিএফ ইন্ডিয়া লিমিটেড। ট্যাঙ্কার করে সাবান তৈরির নিম তেল আসার পর তা কারখানার ট্যাঙ্কে ভরার আগে কতটা তেল আছে তা দেখে নেওয়া হয়। 

আর সেই কাজ করতেই এদিন বিকাল ৫টা নাগাদ ট্যাঙ্কারটির হেল্পার লোকনাথন ট্যাঙ্কারের তেলের তল মাপার কাজ শুরু করেছিলেন। কিন্তু অসাবধানতা বশত হঠাৎই তাঁর হাত পিছলে যায়। তিনি সোজা ট্যাঙ্কারের ওপরের ফাঁক দিয়ে তেলের মধ্যে পড়ে যান। তিনি ভিতরে কিছুক্ষণ সাঁতার কাটলেও সরু মুখ দিয়ে বাইরে আসতে পারছিলেন না। 

আর তাঁকে বাঁচাতে এরপর কারখানার শ্রমিক কার্তিক হালদার ট্যাঙ্কারে চড়ে নিজের হাত বাড়িয়ে দেন। কিন্তু তিনি ট্যাঙ্কারে ভিতরে থাকা লোকনাথকে টেনে তোলার বদলে নিজেই চটচটে তেলে হাত ফসকে ট্যাঙ্কারে পড়ে যান। 
তিলজলা থানা সূত্রে জানা গেছে, মৃত কার্তিক হালদারের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। অন্যদিকে লোকনাথন বেঙ্গালুরুর বাসিন্দা। ট্যাঙ্কার কেটে তেল বের করে দেহ দু’টি উদ্ধারের চেষ্টা চালানো হয়।
 

Comments :0

Login to leave a comment