Fund collection

হালতুতে অর্থ সংগ্রহ

জেলা কলকাতা

অর্থ সংগ্রহে সিপিআই(এম) কর্মীরা

জয়নগরের দলুয়াখাকির ঘর ছাড়াদের পাশে দাঁড়াতে হালতুতে অর্থ সংগ্রহ করলেন সিপিআই(এম) কর্মী সমর্থকরা। শনিবার সকালে বাইপাস সংলগ্ন সাফুইপাড়া বাজার থেকে হালতু বাজার পর্যন্ত অর্থ সংগ্রহ করেন তারা। 

লাল সালুতে চলে এই সংগ্রহ। বহু সাধারণ মানুষ এগিয়ে আসেন আক্রান্ত মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। বিক্রেতা এবং ক্রেতারাও সাহায্যের হাত এগিয়ে দেন। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিআই(এম) দক্ষিণ ২৪ পরগনা জেলা কমিটির সদস্য অশেষ বিশ্বাস, এরিয়া সম্পাদক মানস মজুমদার সহ অন্যান্যরা। অর্থ সংগ্রহের পাশাপাশি মাইক প্রচারও চলে এই বিষয়।

গত ১৩ নভেম্বর তৃণমূল নেতা সইফুদ্দিন লস্কর খুন হওয়ার পর পরিকল্পিত ভাবে দলুয়াখাকি গ্রামের সিপিআই(এম) কর্মী সমর্থকদের বাড়ি জ্বালিয়ে দেওয়া হয়। বাচ্চাদের পুকুরে ফেলে দেওয়া হয়। তারপর কিছুদিন বারাসাতের সিপিআই(এম) কার্যালয়ে থাকার পর গ্রামে ফেরেন তারা। কিন্তু এই ঘটনার ১০ দিন পার হয়ে গেলেও এখনও আক্রান্তদের জন্য বাড়ি, খাবারের ব্যবস্থা করা হয়নি প্রশাসনের পক্ষ থেকে। বৃহস্পতিবার সিপিআই(এম)’র একটি প্রতিনিধি দল দলুয়াখাকি গ্রামে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়ে এসেছে। নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়েছে যে আগামী ১৫ দিনের মধ্যে যদি তাদের বাড়ি না বানিয়ে দেওয়া হয় তবে তারা আন্দোলনের পথে নামবেন। 

Comments :0

Login to leave a comment