DURAND CUP

ডুরান্ড কোয়ার্টারে দাপুটে জয় গোয়ার

খেলা

durand cup mohun bagan indian football bangladesh army east bengal bengali news round glass punjab chennaiyin fc fc goa

এফসি গোয়া - ৪

চেন্নাইন এফসি- ১ 

চেন্নাইন এফসিকে ৪-১ গোলে হারিয়ে ২০২৩ ডুরান্ড কাপের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করল এফসি গোয়া। শনিবার গুয়াহাটি অ্যাথলেটিক স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। 

এদিনের ম্যাচের শুরুতেই এগিয়ে গিয়েছিল চেন্নাইন। ৫ মিনিটের মাথায় দলকে এগিয়ে দেন বিকাশ ইয়ুমনাম। কিন্তু সেই লিড দীর্ঘস্থায়ী হয়নি। ২৯ মিনিটে গোয়াকে ম্যাচে ফেরান আইরিশ ডিফেন্সিভ মিডফিল্ডার কার্ল জেরার্ড ম্যাক হিউ। এরপর ৩৭ মিনিটে গোয়াকে ম্যাচে প্রথমবারের জন্য এগিয়ে দেন স্প্যানিশ স্ট্রাইকার কার্লোস রড্রিগেজ। 

প্রথমার্ধ শেষ হয় ২-১ ব্যবধানে। দ্বিতীয়ার্ধের শুরু থেকে প্রতি আক্রমণে আসার চেষ্টা করে চেন্নাইন। কিন্তু গোলের মুখ খুলতে পারেননি তাঁরা। ম্যাচের সংযুক্ত সময়ে নোয়া সাদৌই এবং ভিক্টর রোমেরো’র গোলে চেন্নাইন’র ফেরত আসার সমস্ত পথ বন্ধ করে দেয় গোয়া। 

এই জয়ের ফলে ডুরান্ড সেমিফাইনালে পৌঁছে গেল গোয়া। ডুরান্ড কাপের চতুর্থ কোয়ার্টার ফাইনাল হলে রবিবার। মুখোমুখি হবে মুম্বই সিটি এফসি এবং মোহনবাগান। সেই ম্যাচের জয়ী দলের সঙ্গে ৩১ আগস্ট দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ খেলবে গোয়া। ইতিমধ্যেই প্রথম সেমিফাইনালে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে নর্থইস্ট ইউনাইটেড এবং ইস্টবেঙ্গল। 

 

Comments :0

Login to leave a comment