Student Missing

চিঠি লিখে গৃহত্যাগী উত্তরপাড়ার স্কুলপড়ুয়া

জেলা

রহস্যজনকভাবে উত্তরপাড়া থেকে একাদশ শ্রেণির ছাত্র নিখোঁজ। উত্তরপাড়া রেল স্টেশনে সিসি ক্যামেরায় ধরা পড়ল আদর্শ তেওয়ারীর সাধু বেশের ছবি। উত্তরপাড়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের রাম সীতা ঘাট রোডের বাসিন্দা আদর্শ তিওয়ারী একটি বেসরকারী ইংরেজি মাধ্যম স্কুলের একাদশ শ্রেণির ছাত্র।
মঙ্গলবার ভোরে বাড়ি থেকে নিখোঁজ হয়। গঙ্গা স্নান করতে যাচ্ছে বলে একটা ব্যাগ নিয়ে বাড়ি থেকে বেরহয়। এরপর বাড়ি না ফেরায় খোঁজ শুরু হয়। জানা গেছে হঠাৎই সাধু হবার লক্ষ্যে গৃহত্যাগী হয়েছে সে। বাড়ির লেটার বক্সে রেখে যায় একটি চিঠি। যেখানে সে লিখে যায় সে নিজের ইচ্ছায় ঘর ছেড়ে সন্যাসের পথে যাচ্ছে। আগামী ২৪ মে তার জন্মদিন সেদিন সে দীক্ষা নেবে। যাবার আগে গঙ্গায় স্নান করে, এরপর ঘরেই নিজের ফোন, মানিব্যাগ, চটি ফেলে যায়, চিঠিতে জানিয়ে যায় যে সে প্রথমে নবদ্বীপ ও পরে বৃন্দাবন যাবে।
ছাত্রের পরিবার জানতে পারে সকাল সাড়ে পাঁচটা নাগাদ ওই আদর্শকে উত্তরপাড়া স্টেশনে সাধু বেশে দেখা গেছে।
দাদু প্রেমনাথ তেওয়ারী জানান, নাতিকে নিয়ে একবার মথুরা বৃন্দাবন অযোধ্যায় গিয়েছিলেন। সেখানে প্রেমানন্দ নামে এক সাধুর আশ্রমে যায়। বই পত্তর কেনে। যমুনা নদীতে স্নান করে মাটি নিয়ে আসে যেটা দিয়ে রোজ তিলক কাটতো। প্রেমানন্দের লেখা বই পড়তো। এছাড়াও কোরান বাইবেল গীতার মত ধর্মীয় বই পড়ত। আমরা খুব চিন্তায় আছি। কোথায় আছে জানিনা। পরিবারের সবাই চায় ও বাড়িতে ফিরে আসুক। ওর যা ইচ্ছা সেটাই করুক কিন্তু বাড়িতে থেকে।
দিদিমা নির্মলা তিওয়ারি বলেন, বাড়িতে সবাই কান্নাকাটি করছে। রান্নাবান্না বন্ধ। মোবাইল টাকা পয়সা কিছু নিয়ে যায়নি। খুব দুশ্চিন্তায় আছি।
আদর্শের বোন অক্সিতা তেওয়ারী জানায়, ক্লাস টেনের বোর্ড পরীক্ষার সময় ও বলেছিল আমি বাড়ি ছেড়ে পালাবো। একবার কি স্বপ্ন দেখে পুজো পাঠ শুরু করে। হঠাৎ কি হলো জানিনা। নিখোঁজ ছাত্রের প্রতিবেশীরা বলেন, এখন বয়স কম বাড়িতে বাবা মা বোন সবাই রয়েছে তারা খুব দুশ্চিন্তা করছে। আমরা চাই ও বাড়ি ফিরে আসুক।

Comments :0

Login to leave a comment