Titagarh Shootout

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে টিটাগড়ে খুন তৃণমূল কর্মী

রাজ্য

Titagarh Shootout



টিটাগড়ে শ্যুট আউট। গুলিবিদ্ধ হয়ে মারা যায় তৃণমূলের কর্মী আনোয়ার হোসেন(৫২)। টিটাগড়ের জি সি রোড নয়াবস্তি এলাকায় ঘটনাটি ঘটে। শুক্রবার দুপুর দুটো নাগাদ এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তৃণমূলের কর্মী আনোয়ার হোসেন এলাকায় জমি মাফিয়া ছিল। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে।
টিটাগড়ে গুলিবিদ্ধ হয়ে মারা গেল তৃণমূলের কর্মী আনোয়ার হোসেন ওরফে গুল্লু। সে এলাকায় জমি মাফিয়া ছিল। টিটাগড় পৌরসভা এলাকার বিভিন্ন মানুষের জমির পরচা নিজের নামে বের করে গায়ের জোরে সে জমি দখল করে নিত।  এছাড়াও এলাকায় বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথেও সে যুক্ত ছিল। মানুষকে খুন করতে সুপারী কিলার নিয়োগের অভিযোগ এই আনোয়ার হোসেনের বিরুদ্ধে ছিল। তিনি বেশ কিছুদিন জেলেও কাটিয়েছেন।

 দুপুর দুটো। তৃণমূলের কর্মী আনোয়ার হোসেন মসজিদ থেকে বেরিয়ে নিজের ছেলের সাইবার ক্যাফের দোকানের সামনে বসেছিল। সেই সময় বাইকে করে দুইজন যুবক আসে। পয়েন্ট ব্লাঙ্ক রেঞ্জ থেকে তাকে গুলি করে। দুই রাউন্ড গুলি ছোড়ে। একটি গলায় ও একটি পেটে লাগে। এরপর রক্তাক্ত অবস্থায় তাকে বারাকপুর বি এন বোস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দেয়। এলাকায় প্রচুর পরিমানে পুলিশ নামানো হয়েছে। তৃণমূলের কর্মী আনোয়ার হোসেন টিটাগড় পৌরসভার ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর নৌশাদ আলমের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত ছিল। কাউন্সিলারের ঘনিষ্ঠ হওয়ার সুবাদে এলাকায় সমস্ত জমি হাতিয়ে নেওয়ার কাজে সে যুক্ত ছিল। গত কয়েক মাস আগেও নয়াবস্তি এলাকায় আবেদ আলী নামে একজনের পাঁচিল ভেঙে রাতারাতি জমি দখল করে নেয়। বারাকপুর-কল্যানী এক্সপ্রেসওয়ের ওপর একটি জমিকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে বলে এলাকার মানুষ বলেন। এছাড়াও তৃণমূলের নিজেদের মধ্যে আর্থিক লেনদেন নিয়ে আনোয়ারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তৃণমূলের দলীয় তহবিলে আনোয়ার হোসেন মোটা অংকের অর্থ দিত। এই ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

 

Comments :0

Login to leave a comment