Student died in Andhra pradesh

ভিন রাজ্যে গিয়ে মৃত্যু পড়ুয়ার

কলকাতা

মৃত রীতির পরিবারের দাবি, ১৪ জুলাই রাত ১১ নাগাদ হস্টেলের সুপার ফোন করে জানান, ৪ তলার ছাদ থেকে পড়ে গেছে রীতি। পরের দিন বিশাখাপত্তনমে যান তাঁর মা-বাবা ও দিদি । ১৬ জুলাই হাসপাতালে মৃত্যু হল সেই পড়ুয়ার।


পরিবার অভিযো করেছে, হস্টেল থেকে ৮ ফুট দূরত্বে উদ্ধার হয়েছে রীতির দেহ। হোস্টেল কর্তৃপক্ষ জানিয়েছে রীতি আত্মহত্যা করেছে। কিন্তু সেই দাবি মানতে নারাজ রীতির পরিবার। তবে দিন কয়েক আগে ঘরে মদের বোতল মেলায় হোস্টেল সুপারকে অভিযোগ করেছিল রীতি। সেই আক্রোশেই তাঁকে খুন করা হয়েছে বলে দাবি করেছে মৃত ছাত্রীর বাবা শুকদেব সাহা। তিনি আরও দাবি করেছেন তার মেয়ে আত্মহত্যা করেননি। ‘সম্প্রতি ঘরে মদের বোতল পড়ে থাকায় তা নিয়ে ও নালিশ করেছিল। এটা নিয়ে হোস্টেলের বাকিদের সঙ্গে মনমালিন্য হয় রীতির। আমি বারণ করেছিলাম ঝামেলায় জড়াতে। প্রতিবাদ করাতেই আমার মেয়েকে খুন করা হয়েছে।’


ওই কোচিন সেন্টারের বিরুদ্ধেও অভিযোগ করেছে পরিবার। তারা প্রমান লোপাট করেছে এমনকি রীতৌর পরবারকে আত্মহত্যা বলে মানতেই চাপ দিচ্ছিল তারা। অন্ধ্রপ্রদেশ পুলিশও অভিযোগ নিতে চাইছিল বলে জানায় পরিবার। এফআইআর নিতেও দীর্ঘ টালবাহানা করে পুলিশ অভিযোগ রীতির পরিবারের।

Comments :0

Login to leave a comment