Road Accident Bengal

পথ দুর্ঘটনায় কাড়ছে একের পর এক প্রান, হুস নেই প্রশাসনের

কলকাতা

রাজ্যের বিভিন্ন জায়গায় দুদিনে পত দুর্গটনায় মৃত্যু কমপক্ষে ৬ জনের। শুক্রবার বেহালা চৌরাস্তায় বেহালা হাইস্কুলের পড়ুয়াকে পিষে দিয়ে যায় একটি লড়ি। তাতে নিহত হয় ৭ বছরের স্কুল পড়ুয়া সৌরনীল সরকার। আহত অবস্থায় হাসপাতালে ভর্তী তার বাবা।


শুক্রবার রাতেই ফের পত দুর্ঘটনায় মৃত্যু হয় এক তরুণীর। সুনন্দা দাস নামে ২৮ বছরের এক তরুণী মৃত্যু হয় বিদ্যাসাগর সেতুতে ওঠার মুখে।কলকতার এক বেসরকারি হোটেলে কর্মরত ছিলেন সুনন্দা। কাজ শেষ করে রাত ১১টা নাগাদ স্কুটি চালিয়ে বাড়ি ফিরছিলেন সুনন্দা। ওঠার মুখে পিছন থেকে একটি লরি এসে স্কুটিতে ধাক্কা মারে একটি ডাম্পার।


ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। পুলিশ লড়িটিকে আটক করলেও ঘটনাস্থল থেকে পলাতক লরির চালক।
শনিবার সকালে খরগপুরে একটি অডি গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক পুলিশ কর্মী সহ ৩ জনের। রাজ্য জুড়ে বেপোরোয়া গাড়ির তান্ডবে প্রাণ যাচ্ছে একের পর এক মানুষের। ঢিলেঢালা ট্রাফিক আর সেই সঙ্গে কর্মীর অভাবও রয়েছে বলে দাবিি বিরোধীদের। পুলিশে স্থায়ী কর্মী নিয়োগ নেই। সিভিক পুলিশ দিয়ে চলছে যান নিয়ন্ত্রণ। ফলে শহর থেকে জেলা সর্বত্রই বেগতিক গাড়ির তান্ডব। এক প্রকার প্রাণ হাতে করেই সর্বত্র ছুটছে সাধারণ মানুষ।

Comments :0

Login to leave a comment