Cu pg form fillup

চাপের মুখে ফর্ম ফিলাপের দিন বাড়ালো বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

কলকাতা

কলকাতা বিশ্ববিদ্যালয়ের স্নাতক স্তরের চতুর্থ সেমিস্টারের সাপ্লি'র রেজাল্ট না বেরোনোয় বহু ছাত্র ছাত্রী স্নাতকোত্তরের ফর্ম ফিলাপ করতে পারলেও তারা বেশ কিছু সমস্যায় পড়েছে। কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের অনার্সে টোটাল নম্বর হলো ২০০০, যাদের সাপ্লি'র রেজাল্ট বেরোয়নি তাদেরও টোটাল মার্কস ২০০০ ধরার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। ফলে প্রতিযোগিতায় পিছিয়ে যাচ্ছে সংশ্লিষ্ট ছাত্রছাত্রীরা। এই পরিস্থিতিতে স্নাতকোত্তর স্তরের ফর্ম ফিলাপের দিন বাড়ালো কলকাতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এসএফআই দীর্ঘদিন ধরেই দাবি জানিয়ে আসছে যে, আগে ফোর্থ সেমের সাপ্লি'র রেজাল্ট আগে প্রকাশ করতে হবে, তারপর ফাইনাল মেরিট লিস্ট বের করতে হবে। ছাত্র সংগঠনের পক্ষ থেকে এই বিষয়ে গতকাল রাতে ডেপুটেশন মেইল করা হয় কতৃপক্ষের কাছে।

সোমবার উপাচার্য না আসায় তারা রেজিস্ট্রারের সাথে দেখা করে ডেপুটেশন জমা দেয়।

এসএফআই নেত্রী সম্পৃক্তা বোস জানিয়েছেন, "রেজিস্ট্রার স্যার আশ্বাস দিয়েছিলেন, ফোর্থ সেমিস্টারের সাপ্লি'র রেজাল্ট প্রকাশের পরেই ফাইনাল মেরিট লিস্ট প্রকাশিত হবে, প্রয়োজনে ফাইনাল মেরিট লিস্ট প্রকাশের পূর্বঘোষিত তারিখ পিছোনো হবে। সেই কথা কর্তৃপক্ষ রেখেছে। আমাদের আন্দোলনের চাপে আজ কর্তৃপক্ষ নোটিস প্রকাশ করে মাস্টার্সে ফর্ম ফিলাপের ডেট এক্সটেন্ড করেছে। ভর্তির ফর্ম ফিলাপের শেষ দিন আগামী ২৭ সেপ্টেম্বর। ড্রাফট লিস্ট প্রকাশ হবে ২৮ তারিখ। প্রভিশনাল লিস্ট ১ অক্টোবর এবং প্রথম সিলেকশন লিস্ট ৩ অক্টোবর।"

Comments :0

Login to leave a comment