Gold Biscuits

হিলি সীমান্তে উদ্ধার সোনার বিস্কুট, আটক এক ভারতীয় মহিলা

জেলা

সোনার বিস্কুট উদ্ধার ভারত-বাংলাদেশ হিলি সীমান্তে। ঘটনায় আটক ভারতীয় এক মহিলা। বিএসএফ সুত্রে জানা গেছে, হিলির হাড়িপুকুর এলাকায় যৌনাঙ্গে লুকিয়ে ৫১ লক্ষ টাকার সোনার বিস্কুট পাচারের সময় ধৃত এক ভারতীয় মহিলা। ঘটনায় চাঞ্চল্য ভারত বাংলাদেশ সীমান্তে। বাংলাদেশ থেকে ভারতে পাচার করার সময় উন্মুক্ত সীমান্তে ধরা পরে মহিলা। ধৃতের বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার হিলি ব্লকের হাড়িপুকুর এলাকায়। ৬১ নম্বর সীমান্ত রক্ষী বাহিনীর জওয়ানরা গতকাল বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার ভারত - বাংলাদেশ সীমান্ত হিলির উন্মুক্ত হাড়িপুকুর সীমান্তে নজরদারি চালানোর সময় ধরে ফেলে ওই মহিলাকে। 
বিএসএফ সুত্রে জানা গেছে,  ভারতীয় মহিলা উন্মুক্ত সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করার চেষ্টা করেন। বিএসএফের সন্দেহ হওয়ায় জওয়ানরা মেটাল ডিটেকটিভের মাধ্যমে দেহের মধ্যে মেটাল জাতীয় কিছু থাকার সন্ধান পায়। জিজ্ঞাসাবাদ ও ছানবিন শুরু করতেই মহিলা স্বীকার করেন যে তার যৌনাঙ্গে সোনার বিস্কুট রয়েছে। একে একে ছয়টি সোনার বিস্কুট যৌনাঙ্গ থেকে বের করেন ওই মহিলা। যার আনুমানিক বাজার মূল্য ৫১ লক্ষ ২১ হাজার টাকা। সোমবার সন্ধ্যায় আইনি প্রক্রিয়া শেষ করে ওই মহিলাকে হিলি শুল্ক দপ্তরের অপরাধ দমন শাখার হাতে তুলে দেয় বিএসএফ।
প্রসঙ্গত গত সপ্তাহে হিলির ভারত বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্তের হাড়িপুকুর এলাকায় এক যুবকের মলদ্বার থেকে এক কেজি চল্লিশ গ্রাম সোনা উদ্ধার হয়েছিল। যার আনুমানিক বাজার মূল্য ছিল প্রায় ৭৬ লক্ষ টাকা।
 

Comments :0

Login to leave a comment