KMC ENGINEERS

কলকাতা কর্পোরেশনে ইঞ্জিনিয়ারদের রক্তদান শিবির

কলকাতা

KMC ENGINEERS DYFI INSAAF RALLY BENGALI NEWS রক্তদাতাদের সঙ্গে কথা বলছেন কলতান দাশগুপ্ত।

রক্তদান শিবির এবং ইনসাফের দাবিতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করলেন কলকাতা কর্পোরেশনের ইঞ্জিনিয়াররা। বুধবার কর্পোরেশনের মূল ভবনের পাশে, এলিট সিনেমার বিপরীতে এই কর্মসূচি হয়। কেএমসি ইঞ্জিনিয়ার্স এন্ড অ্যালায়েড সার্ভিসেস অ্যাসোসিয়েশনের ব্যানারে এই কর্মসূচিতে ৭৩জন স্বেচ্ছায় রক্তদান করেন। 

এদিনের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন কাজী কামাল নাসের, অনুভব মাইতি, সৌমেন রায়, প্রতিতী বনিক, কবীর চট্টোপাধ্যায় প্রমুখ শিল্পী। ইঞ্জিনিয়ারদের সংহতি জানিয়ে বক্তব্য রাখেন ডিওয়াইএফআই রাজ্য নেতৃত্ব কলতান দাশগুপ্ত। অ্যাসোসিয়েশনের তরফে ব্রিগেড সমাবেশ সফল করার লক্ষ্যে কলতান দাশগুপ্তের হাতে ২৫ হাজার টাকা অনুদান তুলে দেওয়া হয়। 

এই কর্মসূচিতে দেবাঞ্জন চক্রবর্তী, খোকন মজুমদার, দিলীপ দাস প্রমুখ শ্রমিক নেতৃত্ব উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শেষ লগ্নে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কর্পোরেশনে সদ্য নিযুক্ত ইঞ্জিয়ারদের নবীন বরণ করা হয়। এই কর্মসূচি ঘিরে কর্পোরেশনের প্রাক্তন ও কর্মরত ইঞ্জিনিয়ারদের উপস্থিতি এবং উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

এই অনুষ্ঠানে স়ংগঠনের সাধারণ সম্পাদক মানস সিনহা ও সভাপতি পার্থ গুপ্ত সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন কলকাতা কর্পোরেশনের দুই বামপন্থী কাউন্সিলর মধুচ্ছন্দা দেব এবং নন্দিতা রায়। 

Comments :0

Login to leave a comment