Coromandel Express Accident

ওডিশার হাসপাতালে আহতদের কাছে সিপিআই(এম) নেতা-কর্মীরা, স্বস্তি চোপরায়

জাতীয় রাজ্য

Coromandel Express Accident


রেলের তথ্য অনুযায়ী চারদিন আগে ওড়িশার বালেশ্বর ট্রেন দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২৭৫ জনের। এখনও বহু মানুষের খোঁজ পাওয়া যাচ্ছে না। দুর্ঘটনায় জখম হয়েছেন হাজারের বেশি মানুষ। দুর্ঘটনায় জখমের তালিকায় রয়েছেন চোপড়ার লক্ষ্মীপুর অঞ্চলের আবদুর রেজ্জাক ও আলম হুদা। জানা গেছে তাঁরা দুজনেই  ব্যাঙ্গালুরু থেকে বাড়ি ফিরছিলেন। তাঁরা এখন ওডিশার কটকে একটি হাসাপাতালে চিকিৎসাধীন। তাঁরা কী অবস্থায় রয়েছেন জানতে না পেরে অসহায় হয়ে পড়েছিলেন পরিবার। কান্নায় ভেঙে পড়েন ওই দুইজনের পরিবারের লোকজন।

.

চোপড়ার ডিওয়াইএফআই ও সিপিআই(এম) নেতৃবৃন্দ আহত আবদুর রেজ্জাক ও আলম হুদার পরিবারের সঙ্গে দেখা করেন। ওডিশার সিপিআই(এম) কর্মীদের সঙ্গে যোগাযোগ করা হয়। 
সিপিআই(এম) ওড়িশা রাজ্য কমিটির সম্পাদক কমরেড অলিকিশোর পট্টনায়েক ও ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক কমরেড যতীন মোহান্তি সহ পার্টি কর্মীরা কটকের হাসপাতালে গিয়ে রেল দুর্ঘটনায় জখম আবদুর রেজ্জাক ও আলম হুদার সঙ্গে দেখা করেন। তাঁরা দুই পরিবারের কাছে বার্তা পাঠায় রেজ্জাক ভালো আছেন। আলম হুদার একটা ছোট অপারেশন হবে। দুজনের কারও এখন বড় কোনও বিপদের ভয় নেই, জানিয়েছেন চিকিৎসকরা। সেই খবর পেয়ে খানিক স্বস্তিতে দুই পরিবার। 
তাঁরা দু’জনেই দ্রুত ফিরুন নিজের স্বাভাবিক জীবনের ছন্দে, এই আশা জানিয়েছেন জেলা বামফ্রন্টের আহ্বায়ক আনোয়ারুল হক।

 

Comments :0

Login to leave a comment