Tiljala girl death

তিলজলায় নাবালিকার অস্বাভাবিক মৃত্যু নিয়ে চরম উত্তেজনা

কলকাতা

শিশু কন্যার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় উত্তপ্ত তিলজলা। সাত বছরের শিশুকন্যাকে ধর্ষণ কর খুন করা হয়েছে বলে অভিযোগ তুলে রেল অবরোধ উত্তেজিত জনতার। পার্ক সার্কাস ও বালিগঞ্জ ষ্টেশনের মাঝামাঝি বন্ডেল রোডে রেল অবরোধ করতে বিক্ষোভ দেখাচ্ছে এলাকাবাসীরা। ঘটনাস্থলে পুলিশ পৌছালে তাদের সঙ্গে খন্ডযুদ্ধ বাধে এলাকাবাসীর। এলাকায় নামানো হয়েছে র্যা্ফ। পুলিশের গাড়িতে আগুন, ভাঙচুর চালাল জনতা। বেশ কয়েকটি বাইকেও আগুন লাগানো হয়েছে। পুলিশকে লক্ষ্যা করে ইটবৃষ্টিও হয়। ভয়ে পথ চলতি মানুষকে সেই এলাকা থেকে পালিয়ে যেতে দেখা যায়। দমকলের গাড়িও  এলাকায় ঢুকতে দেয়নি উত্তেজিত জনতা। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশ।


বিক্ষুব্ধ জনতার দাবি এলাকায় দিন দিন বাড়ছে অসামাজিক কার্যকলাপ। সন্ধের পর থেকে বসছে মদের আসর ফলে সেই সঙ্গে নানা অসামাজিক কাজ। রাত হলে কেউ নিশ্চিন্তে বাড়ির বাইরে বেরতে পারে না, বাড়ির ছোট ছোট মেয়েদেরও আজকাল ছারছে না দুষ্কৃতীরা জানান বাসিন্দারা। এলাকায় আইন শৃঙ্খলার দাবি তুলে ও শিশু খুনের ঘটনায় অপরাধীদের উপযুক্ত সাজার দাবি নিয়ে রেল অবরোধ এলাকাবাসীদের। প্রায় ঘন্টা খানেকের বেশী সময় ধরে রেল অবরোধ চলছে। রেল অবরোধের পাশাপাশি বন্ডেল গেট অবরোধ করেছেন উত্তেজিত জনতা।

প্রসঙ্গত তিলজলায় সাত বছরের ওই কিশোরীর দেহ উদ্ধার হয় আলোক নামে এক ব্যক্তির বাড়ি থেকে। রবিবার সকালে বন্ডেল গেটের কাছে একটি আবাসন থেকে ওই সাত বছরেরে কিশোরী নোংরা ফেলতে আবাসনের বাইরে আসে। তারপর থেকে আর তাঁকে খুঁজে পাওয়া যায়না। দীর্ঘক্ষণ ওই কিশোরীকে না পাওয়া গেলে তার পরিবার পুলিশে অভিযোগ করে। তদন্তে নেমে রবিবার সকালে ওই আবাসনেরই বাসিন্দা অলোকের ঘর থেকে ওই কিশোরীর বস্তাবন্দী দেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে অলোক নামে ওই ব্যাক্তি তান্ত্রিকের কথায় ওই কিশোরীকে হত্যা করেছেন বলে জেরায় জানিয়েছে। কিশোরীর দেহে একাধিক আঘাত রয়েছে। মাথায় হাতুরি দিয়ে আঘাত করা হয়েছে এবং তার গায়ে সম্ভবত সুঁচ জাতীয় কিছু ফোটান হয়েছে। তবে ধর্ষণ হয়েছে কি না তা ময়নাতদন্তের আগে কিছু বলা যাবে না বলে জানিয়েছে পুলিশ।

Comments :0

Login to leave a comment