Couple Found Dead

নিউটাউনের আবাসনে স্ত্রী মেয়েকে কুপিয়ে আত্মঘাতী স্বামী

রাজ্য কলকাতা

স্ত্রী  ও মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আত্মঘাতী হলেন স্বামী। ঘটনায় স্বামী- স্ত্রীর মৃত্যু হয়েছে অল্পের জন্য রক্ষা পেলেন তাঁদের একমাত্র কন্যা রুপসা মুখার্জি। তাঁকে উদ্ধার করে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে নিউটাউনের নারায়ণপুর এলাকায়। পুলিশ জানিয়েছে মৃতদের নাম সাগর মুখার্জি ও রূপা মুখার্জি(১৪)। ঘটনাস্থল থেকে একাটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেখানে পরিবারের আর্থিক অনটনের কথা উল্যেখ রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যবসা সংক্রান্ত কারণে স্ত্রী ও কন্যাকে খুন করে আত্মঘাতী হয়েছেন গৃহকর্তা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর পুলিশ।
প্রতিবেশীরা জানিয়েছেন, ওষুধের ব্যবসা ছিল সাগর মুখার্জি’র। এদিন দুপুরে তাদের বাড়ি থেকে চিৎকার শুনতে পান তাঁরা। সেখানে ছুটে যান তাঁরা। ঘরের ভিতরে দেখা যায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে রূপা মুখার্জি’র গলা কাটা মৃতদেহ। তার পাশেই গলায় দড়ি দেওয়া অবস্থায় ঝুলছেন সাগর মুখার্জি। মেঝেতেই রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে দম্পতির মেয়ে রূপসা মুখার্জি। তারই পুলিশে খবর দিলে ঘটনাস্থলে আসে বিধান নগর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট।
বিধাননগর পুলিশ কমিশনারেটের কমিশনার গৌরব শর্মা বলেন, ঘটনাস্থল থেকে ব্লেড এবং দড়ি এবং একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। মহিলার দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। হয়তো পরিবারটির আর্থিক সমস্যায় ভুগছিল ছিল। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মেয়েটি বাইপাসের ধারে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শরীরেও গভীর ক্ষত রয়েছে। সুস্থ হলে তার বয়ান নিয়ে তদন্ত এগবে।

Comments :0

Login to leave a comment