Jadavpur Loksabha

মানুষকে সাথে নিয়ে ভাঙড়ে প্রচার সৃজনের

রাজ্য

বুধবার ভাঙরের পাগলাহাট ভোজেরহাট সংলগ্ন এলাকা এলাকায় প্রচার করলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য্য। এর আগে পোলেরহাট এলাকায় প্রচার সেড়েছেন তিনি।

এদিন সৃজনের প্রচারে সিপিআই(এম) কর্মী সমর্থকদের পাশাপাশি বহু সাধারণ মানুষ এগিয়ে আসেন। কথা বলেন সিপিআই(এম) প্রার্থীর সাথে। 

এবার লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে মানুষের ভালো সমর্থন পেয়েছেন সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য্য। পোলেরহাট অঞ্চলে তিনি যখন প্রচার করেন তখন বহু সাধারণ মানুষ শাসক দলের চোখ রাঙানি উপেক্ষা করে এগিয়ে আসেন কথা বলেন। এলাকায় তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে কথাও বলেন তারা। 


গত পঞ্চায়েত নির্বাচনেও এই অঞ্চলে ভালো ফল করে সিপিআই(এম)। ভোট গননায় ব্যাপক কারচুপি করে পঞ্চায়েত দখল করেছে তৃণমূল। লোকসভা নির্বাচনের আগে ফের নতুন করে ভাঙড়ে অশান্তির পরিবেশ তৈরি করতে চাইছে শাসক দল। এমনটাই অভিযোগ সিপিআই(এম) নেতৃত্বের।

ভাঙড়ের মানুষের যখন ভয় ভাঙছে তখন এলাকায় নতুন করে ভয়ের পরিবেশ তৈরি করতে চাইছে শাসক দলের গুন্ডা বাহিনী। সোমবার সিপিআই(এম) এবং আইএসএফ কর্মীদের দেওয়াল লিখনে বাধা দেওয়া হয়। মারধর করা হয় তাদের। খবর পেয়ে সৃজন ভট্টাচার্য্য, তুষার ঘোষরা ঘটনাস্থলে যায় পোলেরহাট থানায় অভিযোগও দায়ের করা হয়। কিন্তু এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ।

Comments :0

Login to leave a comment