Adhir Chowdhury

এসএসকেএম তৃণমূলের সেফ হোম : অধীর চৌধুরি

রাজ্য কলকাতা

ফাইল চিত্র

কংগ্রেসের এসএসকেএম অভিযান আটকালো পুলিশ। শনিবার প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরির নেতৃত্বে কংগ্রেস কর্মীরা মিছিল করে এসএসকেএমের দিকে এগিয়ে যেতে থাকে। মাঝ পথে কংগ্রেসের সেই মিছিল আটকায় পুলিশ। কংগ্রেস নেতা কর্মীদের সাথে পুলিশের বচসা হয়।

বাঁধা পেয়ে রাস্তায় সভা করেন অধীর। তৃণমূলকে আক্রমণ করে অধীর বলেন, ‘‘এসএসকেএম এখন তৃণমূলের সেফ হোমে পরিনত হয়েছে।’’ তিনি বলেন, ‘‘নিয়োগ দুর্নীতির সাথে যুক্ত এমন ব্যাক্তিকে আশ্রয় দেওয়া হচ্ছে। তাকে অসুস্থ সাজিয়ে শিশুদের ওয়ার্ডে রাখা হচ্ছে।’’

নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কালিঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্র প্রায় চার মাসের মতো সময় এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন। অসুস্থতার অজুহাত দেখিয়ে তাকে হাসপাতালে রাখা হয়। ইডির পক্ষ থেকে হাসপাতালে তার কন্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে যাওয়া হলে কোন সহযোগীতা করা হয়নি কর্তৃপক্ষের তরফ থেকে। হাই কোর্টের নির্দেশে কালিঘাটের কাকুকে বেহালা ইএসআই হাসপাতালে নিয়ে যায় ইডি।

এছাড়া রেশন দুর্নীতি মামলায় কখনও জ্যোতিপ্রিয় মল্লিক, নারদা কান্ডে ফিরহাদ হাকিম, শোভন চট্টোপাধ্যায়, মদন মিত্ররা জেলে না থেকে অসুস্থতার অজুহাত দিয়ে হাসপাতালে রাত কাটিয়েছে।  

Comments :0

Login to leave a comment