World Cup ticket black marketing

টিকিট কালো বাজারি নিয়ে বিজেপি-তৃণমূলকে আক্রমণ সেলিমের

কলকাতা

unemployment india ruralurban bjp congress bengali news ফাইল চিত্র

ইডেনে বিশ্বকাপের ম্যাচে রবিবার মুখোমুখি হতে চলেছে ভারত ও দক্ষিণ আফ্রিকা। সেই ম্যাচের টিকিটের কালোবাজারির অভিযোগে তোলপাড় শহর। অভিযোগ, কালোবাজারে রবিবারের ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট বিকোচ্ছে দশ থেকে প্রায় কুড়ি গুণ বেশি দামে! পুলিশি ধরপাকড় সত্ত্বেও টিকিটের কালোবাজারি থামছে না। এখনও পর্যন্ত গ্রেপ্তারর মোট ১৬ জন। তাঁদের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে রবিবারের ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের ৯৪টি টিকিট। ধৃতদের মধ্যে রয়েছেন হেমল শাহ নামক একজন ব্যক্তি। তিনি এন্টালির বাসিন্দা। রিপোর্ট অনুযায়ী, তিনি সিএবি সদস্য। 


ঘটনার পরিপ্রেক্ষিতে একযোগে তৃণমূল ও বিজেপিকে নিশানা সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমের। হাওড়াতে শুরু হওয়া রাজ্য কমিটির তিন দিনের বর্ধিত অধিবেশনে সাংবাদিক সম্মলন থেকে কেন্দ্র ও রাজ্যের শাসকদলকে আক্রমণ করেন তিনি। তিনি বলেন, ‘‘বিসিসিআই দেশের অন্যতম ধনী সংগঠন। তার মাথায় কোনো ক্রিকেটারকে না বসিয়ে বিজেপি পরিবারতন্ত্র কায়েম করেছে। এখানে সিএবি মেম্বাররা পর্যন্ত টিকিট পাননি। বিজেপি তৃণমূল থাকবে আর কালো বাজারি হবে না তা কখনও হয়? শিক্ষা, চাকরি, খাদ্য, থেকে খেলার টিকিট- সর্বত্র কালোবাজারি চলছে’’। 
এই প্রসঙ্গে তিনি গুজরাটেও বিশ্বকাপ ম্যাচ চলাকালীন মোদির নামে যে স্টেডিয়াম রয়েছে সেখানে বিশ্বকাপের ম্যাচের সময় কালো বাজারির কথা উল্লেখ করে বলেন ‘‘কালোবাজরিতে দুই পক্ষেরই সমান দায় আছে’’।

Comments :0

Login to leave a comment